October 28, 2024, 4:25 am

সংবাদ শিরোনাম :
খুলনা কয়রায় জমি দখলকে কেন্দ্র করে আহত ৩ কেশবপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  দোয়া মাহফিল ও আলোচনা সভা ব্যবসয়ী এম শরীফ উদ্দিনের নামে মিথ্যা মামল প্রত্যাহার চেয়ে সংবাদ সম্মেলন কালীগঞ্জে গুড়ি গুড়ি বৃষ্টি ও বাতাসে উঠতি আমন ধানের ক্ষতি  দক্ষিণখানে নকশা বহির্ভূত ভবন নির্মাণ করায় রাজউকের উচ্ছেদ অভিযান খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল

রাজধানীতে ২০ কেজি গাঁজা ও ১০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার- ৩।

এস, এম, মনির হোসেন জীবন – রাজধানীর হাতিরঝিল ও বাড্ডা থানা এলাকায় পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমাণ গাঁজা ও ইয়াবাসহ তিন জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তরা ও তেজগাঁও বিভাগ।

গ্রেফতারকৃতরা হচেছ- মোঃ তাজুল ইসলাম (৩৭), মোঃ কাওছার (২৭) ও ওমর ফারুক ওরফে হারুন (৫১)।

গ্রেফতারের সময় তাদের নিকট থেকে ২০ কেজি গাঁজা, ১০ হাজার পিস ইয়াবা ও গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ উদ্ধার মূলে জব্ধ করা হয়।

বৃহস্পতিবার রাতে হাতিরঝিল ও বাড্ডা থানা এলাকায় পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ শুক্রবার এসব তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, অভিযানে নেতৃত্ব দেওয়া সহকারী পুলিশ কমিশনার শাহিদুল ইসলাম ডিএমপি জানান, কতিপয় মাদক ব্যবসায়ী কুমিল্লা থেকে গাঁজা নিয়ে হাতিরঝিল থানার বেগুনবাড়ী পার্কিং এরিয়া চত্তর এলাকায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত-রাত পৌঁনে ৮ টার দিকে ওউ স্থানে অভিযান চালিয়ে ২০ কেজি গাঁজাসহ দুই মাদককারবারিকে গ্রেফতার করে গোয়েন্দা উত্তরা বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়িচুরি প্রতিরোধ টিম।
এসময় গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ উদ্ধার করা হয়।

জব্দকৃত গাঁজার আনুমানিক বাজার মূল্য প্রায় ৮ লাখ টাকা বলে জানা গেছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি জানান, গ্রেফতারকৃতরা সীমান্তবর্তী কুমিল্লা জেলা থেকে গাঁজা সংগ্রহ করে রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিল।

এ বিষয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে হাতিরঝিল থানায় মামলা দায়ের করা হয়েছে।

এদিকে, (ডিএমপি) সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৮ টার দিকে রাজধানীর বাড্ডা থানার গেন্ডারির আড়ৎ আফতাব নগর গেট এলাকায় অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা তেজগাঁও বিভাগ ।

গ্রেফতারকৃতের নাম- ওমর ফারুক ওরফে হারুন (৫১)। এসময় তাদের নিকট থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গোয়েন্দা তেজগাঁও বিভাগ অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রন টিমের সহকারী পুলিশ কমিশনার মুজিব আহম্মদ পাটওয়ারী জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে বাড্ডা থানার গেন্ডারির আড়ৎ আফতাব নগর গেট এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি আরো বলেন, গ্রেফতারকৃত সীমান্তবর্তী কক্সবাজার জেলা থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকা ও আশপাশের এলাকায় বিক্রি করতো।

এ সংক্রান্তে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বাড্ডা থানায় মামলা দায়ের করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন